Blog

একটি ই-কমার্স ওয়েবসাইট পারে আপনার ব্যবসার প্রসার ঘটাতে

আপনি একটি ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে হোম ডেলিভারি করে সহজেই পণ্য বিক্রি করতে পারেন। ভাবছেন অনলাইন মার্কেটের কোন ধারণা নেই কিভাবে সম্ভব ?
যদি ধারণা নাও থাকে তাহলে কোনও সমস্যা নেই, কারণ আমরা টিউটোরিয়াল দিয়ে সাহায্য করে থাকি ।আপনি যত তাড়াতাড়ি ই-কমার্স ব্যবসা শুরু করবেন অন্যের চেয়ে ১ধাপ এগিয়ে যাবেন। কারণ বর্তমান সময়ই ই-কমার্স ব্যবসা এর উপযুক্ত সময়।
ডোমেইন, হোস্টিং ,ওয়েবসাইট এবং অ্যান্ড্রয়েড অ্যাপ সবকিছুই পাবেন Rongdhonu-IT Solutions তে !
আমারা যে হোস্টিং দিয়ে থাকি তা হচ্ছে, ইউ এস হোস্টিং কোম্পানি যার স্পীড 99.99 % আপটাইম। সেজন্য আপনি একদম দুশ্চিন্তামুক্ত থাকতে পারেন । বাহিরের অনেক হোস্টিং কোম্পানি আছে যার স্পীড এবং অন্যান্য সমস্যাগুলো আপনারা অবগত। মনে রাখবেন একটি ওয়েবসাইট অত্যান্ত গুরুত্বপূর্ণ কারণ সার্ভারটি ঠিক না থাকলে আপনি আপনার ওয়েবসাইটের গ্রাহক হারাবেন। সুতরাং আমাদের কাছ থেকে ডোমেইন, সেরা ওয়েব হোস্টিং কিনুন এবং ওয়েবসাইট তৈরি করে চিন্তামুক্ত থাকুন ।24/7 ঘন্টা সার্ভার পরিষেবা সুবিধা এবং দ্রুত সমাধান ।
===========================================
আপনাদের মধ্যে যারা ছোট ব্যাবসায়ী আছেন তাদের জন্য অত্যান্ত স্বল্প মূল্যের একটি প্যাকেজ হচ্ছে- ১টি .com domain, 5GB Hosting ও SSL Certificate সহ একটি পূর্ণাঙ্গ Website। মাত্র 10,000/-TK (Non Multi-Vendor Website) & 15,000/-TK ( Multi-Vendor Website)। এটি একটি প্রিমিয়াম কোয়ালিটি ওয়েবসাইট।
===========================================

3 thoughts on “একটি ই-কমার্স ওয়েবসাইট পারে আপনার ব্যবসার প্রসার ঘটাতে

  1. Greetings! Very useful advice in this particular article! Its the little changes that will make the biggest changes. Thanks for sharing!

  2. Good post. I learn something totally new and challenging on websites I stumbleupon every day. Its always exciting to read articles from other writers and practice a little something from other sites.

  3. I have to thank you for the efforts youve put in writing this blog. Im hoping to check out the same high-grade blog posts by you later on as well. In fact, your creative writing abilities has encouraged me to get my own website now 😉

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *