Blog

ফেসবুক মার্কেটিং

ফেসবুকের জনপ্রিয়তার সাথে সাথে মার্কেটিং এর সুযোগও বৃদ্ধি পেয়েছে। ফেসবুক হল একমাত্র সোশ্যাল মিডিয়া যেখানে সবধরনের কাস্টমারদের সহজেই পাওয়া যায়। আপনি যেকোন ব্যবসায় করেন না কেন তার প্রচার এবং প্রসারের জন্য খুব সহজে ফেসবুক কে ব্যবহার করতে পারবেন। ফেসবুক এ আপনার পণ্যে ও সেবার সুনাম ধরে রাখতে পারলে মানুষ ট্রাস্ট করবে, নির্ভয়ে নিয়মিত আপনার পণ্য কিনবে । তেমনি তারা অন্যদের কে আপনার কাছ থেকে পণ্য/ সেবা নেয়ার সুপারিশ করবে । আপনি ফ্রিতে অনেক কাস্টমর পাবেন ।

ফেসবুক অ্যাড এর সুবিধা বলে শেষ করা যাবেনা !! আপনি যদি এখন ও ফেসবুক অ্যাড থেকে দূরে থেকে থাকেন। এরমানে আপনি অনেক টাকা হারাচ্ছেন। সঠিক ডিজিটাল মার্কেটিং প্লান অনুযায়ী কাজ না করে ব্যবসায় হারবেন না।
ডিজিটাল মার্কেটিং এ প্রতিযোগীদের থেকে পিছায়ে পড়ার আগে আজই শুরু করুন আপনার বাবসায়ের ডিজিটাল মার্কেটিং। ডিজিটাল মার্কেটিং এর মাধ্যমে আপনার বিজনেসকে এগিয়ে নিতে আমাদের ম্যাসেজ করুন।

জিটাল মার্কেটিং’ এর প্ল্যানিং থেকে শুরু করে এক্সিকিউশন পর্যন্ত এবং অথোরাইজ এড ম্যানেজার থেকে ‘নন স্টপ বুস্টিং’ সার্ভিস সহ সকল সার্ভিস দিতে প্রস্তুত ‘Rongdhonu-IT Solutions’ এক্সপার্ট টিম। এতে আপনার সেল বাড়বে ঝড় গতিতে। মিটিং ফিক্সড করতে কল করুনঃ +8801973585043 (call or whatsapp)

আমাদের মাধ্যমে কিভাবে ফেইসবুক এ্যাডভার্টাইজিং শুরু করবেন ?

Step 01 – প্রথমে আপনার পেইজটি আমাদের দেখিয়ে জেনে নিবেন এই পেইজের এ্যাডভার্টাইজিং করা যাবে কি না।

Step 02 – যদি যায় তাহলে আমাদের কমপক্ষে $10 এর জন্য টাকা পেমেন্ট করবেন। (বিকাশ,নগদ,রকেট)

Step 03 – আমাদের একটি আইডি-কে Advertiser/Editor করে দিবেন।

Step 04 – যে পেইজটি/পোষ্টটি বুস্ট করবেন, সেটির লিংক দিবেন।

Step 05 – আমরা এ্যাড সাবমিট করে দেব। ২৪ ঘন্টার মধ্যে সাধারনত এ্যাপ্রুভ হয়ে যায়। নিয়মিত রিপোর্ট দেয়া হবে।

আপনার বিজ্ঞাপনটি কতদিন চলবে?

এটি আসলে আপনার সিদ্ধান্ত। আপনি আপনার সুবিধামতো দিন ও বাজেট নির্ধারন করে খরচ করতে পারেন। দৈনিক যত খরচ করবেন, সেই অনুপাতে রেজাল্ট আসবে। সর্বনিন্ম প্রতিদিন ১ ডলার দেয়া যায়। মানে ৩০ ডলার দিয়ে সর্বাধিক ৩০ দিন ক্যাম্পেইন চালাতে পারবেন।

আমাদের পরামর্শ হলো দৈনিক অন্তত ৪-৫ ডলার বরাদ্দ দিন যাতে একটি স্ট্যান্ডার্ড স্পিড পাওযা যায়।

১০ ডলারে আপনার এ্যাডটি কতজনকে দেখানো (রিচ) হবে?

একটি অ্যাড কতজন দেখবে (কত রিচ হবে) এটি’র সুনির্দিষ্ট সংখ্যা নেই। কারন এ্যাডের পারফরমেন্স অনুযায়ী এবং ফেইসবুকের নিজস্ব কিছু নিয়ম অনুযায়ী (কন্টেন্ট, বাজেট, এ্যাড কোয়ালিটি স্কোর, প্রতিদ্বন্দী এ্যাডের পরিমান ও বাজেট ইত্যাদী) কম বেশী হয়ে থাকে।

সাধারনত বাংলাদেশের নির্দিষ্ট এলাকায় ম্যাসেজ টার্গেট করে এ্যাড চালালে প্রতি ডলারে = ৫০০ থেকে এক ১০০০ এবং এনগেজমেন্ট টার্গেট করে চালালে প্রতি ডলারে = ১০০০+ জন এ্যাডটি দেখবে। পেইজ প্রমোশন করলে ডলার প্রতি = ২০-১৫০ টি লাইক পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *